ওসমানীনগর প্রতিনিধি

২৬ জুন, ২০২৪ ০০:০৬

বন্যার্তদের মাঝে ইউনাইটেড গলমুকাপন ট্রাস্টের খাদ্য বিতরণ

মানবতার সেবায় ক্ষুদ্র প্রয়াস শ্লোগান নিয়ে সিলেটের ওসমানীনগরের বন্যার্ত অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে ইউনাইটেড কগলমুকাপন ট্রাস্ট। বন্যাকবলিত এলাকার মানুষের দুঃখ দুর্দশা দেখে নিজেদের কষ্টার্জিত অর্থ দিয়ে বানভাসীদের জন্য বিভিন্ন প্রকার খাদ্য সহায়তার হাত বাড়িয়েছেন ইউনাইটেড গলমুকাপন ট্রাস্টের প্রবাসী ট্রাস্টিরা ।

তারই ধারাবাহিকতায় মঙ্গলবার দুপুরে ইউনাইটেড গলমুকাপন ট্রাস্টের প্রতিষ্টাতা সভাপতি যুক্তরাজ্য প্রবাসী আছাদ আহমদ ছাদ ও ট্রাস্টের আরেক অন্যতম প্রতিষ্ঠাতা মোহাম্মদ আহমদ মধু, প্রবাসী সুভাষ, সুহাগ, সমুন, স্বপন, আদাম, ও দামিনসহ তাদের পরিবারের অর্থায়নে পশ্চিম পৈলনপুর ইউপির গলমুকাপন গ্রামের শতাধিক মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

ট্রাস্টের সহ-সভাপতি আব্দুল মুতলিবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বুরহান মিয়ার সঞ্চালনায় আয়োজিত খাদ্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, পশ্চিম পৈলনপুর ইউপি চেয়ারম্যান গোলাম রব্বানী চৌধুরী সুমন। এ সময় বক্তরা বলেন, যুক্তরাজ্য প্রবাসী ছাদ মিয়া ও মধু মিয়া তারা দুই ভাইয়ের পরিবারের পক্ষ থেকে আর্থিক সহযোগীতার মাধ্যমে ইউনাইটেড গলমুকাপন ট্রাস্টটি পরিচালিত হচ্ছে। এই উদ্যোগটি অত্যন্ত প্রসংশনীয়। তারা দীর্ঘ দিন থেকে যুক্তরাজ্যে বসবাস করলেও দেশের এবং এলাকার যেকোনো সংকটে দুর্যোগে তারা মানুষের জন্য সাহায্যের হাত প্রসারিত করেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ট্রাস্টের সহ-সভাপতি খালেদ আহমদ শিশ, মনসুর আহমদ লালা, শহীদুল ইসলাম টিপু, শিক্ষক নুহেল আহম চৌধুরী, লুহন মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা ইমরান আহমদ রুবেল, সাংগঠনিক সম্পাদক  শিক্ষক রুজেল আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক জাহেদ আহমদ, আব্দুস সালামসহ আরো অনেকে। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলায়াত করেন ট্রাস্টের প্রচার সম্পাদক মাওলানা ফয়ছল আহমদ।

আপনার মন্তব্য

আলোচিত