Sylhet Today 24 PRINT

স্বাচিপের উদ্যোগে সিলেটে বানভাসীদের ত্রাণ বিতরণ ও চিকিৎসাসেবা প্রদান

সংবাদ বিজ্ঞপ্তি |  ২৭ জুন, ২০২৪

স্বাধীনতা চিকিৎসক পরিষদ সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ  ও  সিলেট জেলা শাখার উদ্যোগে বন্যাকবলিত অসহায় মানুষের মাঝে  ত্রাণ বিতরন ও চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার নগরের ৩৩ নং ওয়ার্ডে এ ত্রাণ বিতরণ ও চিকিৎসাসেবা প্রদান করা হয়।

স্বাচিপ নেতারা জানান, স্বাধীনতা চিকিৎসক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি ডা. জামাল উদ্দিন চৌধুরী ও মহাসচিব অধ্যাপক ডা. কামরুল হাসান মিলনের নির্দেশনায় এবং সিলেট সিটি কর্পোরেশনের  মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরীর সহযোগিতায় বন্যার্তরে ত্রাণ বিতরণ করা হয়।

এতে উপস্থিত ছিলেন স্বাধীনতা চিকিৎসক পরিষদ, সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ শাখার সভাপতি অধ্যাপক ডা. নাসরীন আখতার, সহ-সভাপতি আধ্যাপক মুজিবুল হক, সাধারণ সম্পাদক ডা. প্রশান্ত সরকার এবং সিলেট জেলা শাখার সভাপতি অধ্যাপক  ডা. মো. হোসেন রবিন, সাধারণ সম্পাদক  ডা.জহিরুল হাসান খান, যুগ্ন সাধারণ সম্পাদক ডা. গৌতম তালুকদার।

এছাড়াও উপস্থিত ছিলেন ডা. ফয়সল আহমদ মুহিন, ডা লিংকন, ডা. কায়সার জলির খোকন, ডা সুব্রত, ডা সজিব, ডা অরূপ রাউত, ডা রনি, ডা সজল, ডা রুবেল, ডা হৃদয়, ডা হাসান, ডা মনোতোষ, ডা. প্রীতম, ডা সম্রাট, ডা. আফজাল, ডা. ইমনসহ অন্যান্য নেতৃবৃন্দ এবং ইন্টার্ন চিকিৎসকবৃন্দ।

তারা সবাই বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়নে তৃণমূল পর্যায়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য এমন মহৎ কর্মসূচী অব্যাহত রাখার অঙ্গীকার করেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.