জগন্নাথপুর প্রতিনিধি

২৭ জুন, ২০২৪ ১৮:৪১

পাথরের স্তূপে ধাক্কা খাওয়া অটোরিকশাকে চাপা দিল ট্রাক, নিহত ১

সুনামগঞ্জের জগন্নাথপুরে পাথরের স্তূপে ধাক্কা খেয়ে ছিটকে পড়ে একটি অটোরিকশা। এ সময় একটি ট্রাক অটোরিকশাকে চাপা দিলে এর চালক দবির মিয়া (৩০) নিহত হন। এ ঘটনায় ট্রাকসহ চালককে আটক করেছে পুলিশ।  

বুধবার (২৬ জুন) রাত ১১টার দিকে সুনামগঞ্জ-জগন্নাথপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কের খালিশা সেতু এলাকায় এ দুর্ঘটনা ঘটে। জগন্নাথপুর পরিদর্শক (তদন্ত) সুশংকর পাল বিষয়টি নিশ্চিত করেন।

নিহত অটোরিকশাচালক দবির মিয়া জগন্নাথপুর পৌরসভার হবিবনগর এলাকার চান্দালী মিয়ার ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার রাত ১১টার দিকে জগন্নাথপুরগামী একটি অটোরিকশা সুনামগঞ্জ-জগন্নাথপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কের খালিশা সেতু এলাকায় সড়কের ওপর রাখা পাথরের স্তূপের সঙ্গে ধাক্কা লেগে সড়কে ছিটকে পড়ে। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক ওই অটোরিকশাকে চাপা দিলে এটি দুমড়ে-মুচড়ে যায় এবং চালক দবির মিয়া গুরুতর আহত হন। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক সিলেটে পাঠাতে বলেন। পরে রাত ৪টার দিকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অটোরিকশাচালক মারা যান।

জগন্নাথপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুশংকর পাল বলেন, ঘটনার পর ওই ট্রাকসহ চালককে আটক করা হয়েছে। সিলেটে নিহত অটোচালকের ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত