সিলেটটুডে ডেস্ক

২৭ জুন, ২০২৪ ২৩:৪৫

সিলেট শিক্ষা বোর্ড এমপ্লয়ীজ ইউনিয়নের নির্বাচন সম্পন্ন

নবনির্বাচিত সভাপতি নিরঞ্জন সিংহ

সিলেট শিক্ষা বোর্ড এমপ্লয়ীজ ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন সোমবার (২৭ জুলাই) সিলেট শিক্ষা বোর্ড সম্মেলন কক্ষে সম্পন্ন হয়েছে। নির্বাচনে নিরঞ্জন-তাজুল পরিষদ সংখ্যাগরিষ্টতা পেয়ে নির্বাচিত হয়েছে।

এমপ্লয়ীজ ইউনিয়নের বর্তমান সভাপতি পদে নিরঞ্জন সিংহ ও সহ সভাপতি  সব্যসাচী রায় বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে অন্যান্য পদে নির্বাচিতরা হলেন- সাধারণ সম্পাদক পদে মো: হেলাল উদ্দিন, সহ: সাধারণ সম্পাদক প্রেমেন্দ্র কুমার রায়, সাংগঠনিক সম্পাদক পদে  মো: আব্দুল কাদির, অর্থ সম্পাদক পদে রমাপদ সেন, প্রচার ও সাহিত্য সম্পাদক পদে মো: আজগর আলী কাজী এবং দপ্তর সম্পাদক পদে খোদেজা খাতুন।
 
নির্বাচনের শুরু থেকে উপস্থিত ছিলেন শ্রম অধিদপ্তর সিলেট কার্যালয়ের শ্রম কর্মকর্তা জনাব আলমগীর হোসেন। নির্বাচন উপলক্ষে গঠিত নির্বাচন কমিশনের ব্যবস্থাপনায় দুপুর ২ টায় ভোটগ্রহন শুরু হয় এবং ভোটগ্রহণ শেষে যথানিয়মে গণনাপূর্বক নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও বিদ্যালয় পরিদর্শক মোহাম্মদ মঈনুল ইসলাম।

এদিকে নির্বাচনে নবনির্বাচিত সভাপতি নিরঞ্জন সিংহ ও সাধারণ সম্পাদক মো: হেলাল উদ্দিন সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের জন্য সকল ভোটারকে এবং নির্বাচন কমিশনসহ বোর্ড প্রশাসনকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং তাদের উপর ভোটারদের আস্থার প্রতিদান দেওয়ার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন।

আপনার মন্তব্য

আলোচিত