Sylhet Today 24 PRINT

সিলেট শিক্ষা বোর্ড এমপ্লয়ীজ ইউনিয়নের নির্বাচন সম্পন্ন

সিলেটটুডে ডেস্ক |  ২৭ জুন, ২০২৪

নবনির্বাচিত সভাপতি নিরঞ্জন সিংহ

সিলেট শিক্ষা বোর্ড এমপ্লয়ীজ ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন সোমবার (২৭ জুলাই) সিলেট শিক্ষা বোর্ড সম্মেলন কক্ষে সম্পন্ন হয়েছে। নির্বাচনে নিরঞ্জন-তাজুল পরিষদ সংখ্যাগরিষ্টতা পেয়ে নির্বাচিত হয়েছে।

এমপ্লয়ীজ ইউনিয়নের বর্তমান সভাপতি পদে নিরঞ্জন সিংহ ও সহ সভাপতি  সব্যসাচী রায় বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে অন্যান্য পদে নির্বাচিতরা হলেন- সাধারণ সম্পাদক পদে মো: হেলাল উদ্দিন, সহ: সাধারণ সম্পাদক প্রেমেন্দ্র কুমার রায়, সাংগঠনিক সম্পাদক পদে  মো: আব্দুল কাদির, অর্থ সম্পাদক পদে রমাপদ সেন, প্রচার ও সাহিত্য সম্পাদক পদে মো: আজগর আলী কাজী এবং দপ্তর সম্পাদক পদে খোদেজা খাতুন।
 
নির্বাচনের শুরু থেকে উপস্থিত ছিলেন শ্রম অধিদপ্তর সিলেট কার্যালয়ের শ্রম কর্মকর্তা জনাব আলমগীর হোসেন। নির্বাচন উপলক্ষে গঠিত নির্বাচন কমিশনের ব্যবস্থাপনায় দুপুর ২ টায় ভোটগ্রহন শুরু হয় এবং ভোটগ্রহণ শেষে যথানিয়মে গণনাপূর্বক নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও বিদ্যালয় পরিদর্শক মোহাম্মদ মঈনুল ইসলাম।

এদিকে নির্বাচনে নবনির্বাচিত সভাপতি নিরঞ্জন সিংহ ও সাধারণ সম্পাদক মো: হেলাল উদ্দিন সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের জন্য সকল ভোটারকে এবং নির্বাচন কমিশনসহ বোর্ড প্রশাসনকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং তাদের উপর ভোটারদের আস্থার প্রতিদান দেওয়ার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.