শ্রীমঙ্গল প্রতিনিধি

২৭ জুন, ২০২৪ ২৩:৪৯

শ্রীমঙ্গলে চা বাগানের ১৩৩ শিক্ষার্থীকে ল্যাপটপসহ বিভিন্ন উপকরণ বিতরণ

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে আন্তর্জাতিক সংস্থা “কম্প্যাশন ইন্টারন্যাশনাল বাংলাদেশ পরিচালিত মধ্য ও দক্ষিণ বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্পের (বিডি ০৪০৫) জাগছড়া চা বাগানের ১৩৩ জন শিক্ষার্থীদের মাঝে ল্যাপটপ, গাভী সহ বিভিন্ন উপকরন বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৭ জুন ) দুপুর ১ টায় কালিঘাট ইউনিয়নের জাগছড়া চা বাগানের মধ্য ও দক্ষিণ বাংলাদেশ উন্নয়ন প্রকল্প কার্যালয় মিলনায়তন প্রাঙ্গণে প্রকল্পের উপকারভোগী ১৩৩ জন শিশু ও শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন উপকরন বিতরন করা হয়।

রিবিকা মহাপাত্রের সঞ্চালনায় আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন বিশেষজ্ঞ চিকিৎসক ডা. নাজেম আল কোরেশী রাফাত।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মধ্য ও দক্ষিণ বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্প জাগছড়া (বিডি-০৪০৫) এর প্রকল্প চেয়ারম্যান ফিলা পতমী, প্রকল্প ব্যাবস্থাপক লুকাস রাংসাই। জাগছড়া শিশু উন্নয়ন প্রকল্পের হিসাব রক্ষক চার্লি পাত্র, সমাজকর্মী ফ্লোরিস আমসে, শিক্ষক মেমোরিয়াল খংলা, প্রকল্পের ইমপ্লিমেন্টার প্রতিমা ম্রং ও অভিভাবকবৃন্দ।

উপকরন বিতরনী অনুষ্ঠানে মোট ১৩৩ জনের মধ্যে ১২৫ জন শিশুকে ১টি করে পড়ার টেবিল ও চেয়ার, ২ জনকে ১টি করে ল্যাপটপ, ৫ জন শিক্ষার্থীকে ১টি করে গাভী, ১ জন শিশুর জন্য ১টি সেলাই মেশিন। এছাড়াও ৩১৮ জনকে স্বাস্থ্য সামগ্রী, ১৫৮ জনকে শিক্ষা উপকরন , ১১৫ জনকে স্যানিটারি কিট বিতরন করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত