জুড়ী প্রতিনিধি

০১ জুলাই, ২০২৪ ২৩:১৩

বেড়াতে গিয়ে সস্ত্রীক লাশ হলেন সাংবাদিক সবুর

স্ত্রী, শ্বশুর, শাশুড়ি, শ্যালিকা নিয়ে সিলেটের ভোলাগঞ্জ সাদা পাথরে বেড়াতে গিয়ে বাড়ি ফেরা হলো না সাংবাদিক সবুর আহমদের। সবুর দৈনিক বাংলাদেশের খবর পত্রিকার জুড়ী প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

জানা যায়, সোমবার সকালে সিলেট শহরের চৌকিদেখী থেকে শ্বশুরবাড়ির লোকজন নিয়ে ভোলাগঞ্জের সাদা পাথর ঘুরতে যান সবুর আহমদ। ঘোরাঘুরি শেষ করে সিলেট শহরে ফেরার পথে সিলেট-ভোলাগঞ্জ বঙ্গবন্ধু মহাসড়কের ওসমানী বিমানবন্দর সংলগ্ন ধোপাগুল এলাকায় ট্রাকের সাথে তার প্রাইভেট কারের সংঘর্ষ হয়।

এতে গুরুতর আহত অবস্থায় আব্দুস সবুর (২৭) ও তার স্ত্রী রাহেনা বেগম ওরফে ফারিয়া (২২), শ্বশুর আব্দুল মতিন, শাশুড়ি জেসমিন বেগম ও শ্যালিকা ইকরাকে উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক সবুর আহমদ ও তার স্ত্রী রায়না বেগম ওরফে ফারিয়াকে মৃত ঘোষণা করেন।

সবুর জুড়ী উপজেলার বড়ধামাই গ্রামের বাসিন্দা আবদুল মালেকের ছেলে ও তার স্ত্রী রায়না বেগম ফারিয়া সিলেট শহরের চৌকিদেখী এলাকার বাসিন্দা।

সিলেট ওসমানী হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক প্লোটো চক্রবর্তী জানান, সোমবার রাত ৮টার দিকে তাদের হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে দুইজনকে মৃত পাওয়া যায় অপর দুইজন গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সিলেট এয়ারপোর্ট থানার ওসি মোহাম্মদ নুনু মিয়া জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। আর আহতদের উদ্ধার করে একই হাসপাতালে ভর্তি করেছে।

আপনার মন্তব্য

আলোচিত