মাধবপুর প্রতিনিধি

০১ জুলাই, ২০২৪ ২৩:৪০

ব্যারিষ্টার সুমনকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন

হবিগঞ্জ-৪ (মাধবপুর-চুনারুঘাট) আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার সৈয়দ সায়েদুল হক সুমনকে হত্যার হুমকির প্রতিবাদ ও তার নিরাপত্তা ব্যবস্থা জোরদারের দাবিতে মাধবপুরে সোমবার বিকেলে মানববন্ধন, বিক্ষোভ, মিছিল অনুষ্ঠিত হয়।

উপজেলার প্রত্যন্ত অঞ্চল থেকে সুমন ভক্ত কয়েক হাজার লোক মাথায় কাপনের কাপড় পড়ে ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলা সদরে মানববন্ধনে অংশ নেয়। এ সময় ‘সুমন ভাইয়ের কিছু হলে জ্বলবে আগুন ঘরে ঘরে’, ‘জীবন দিব সুমন ভাইয়ের জন্যে’ এমন শ্লোগানে উত্যপ্ত হয়ে ওঠে।

মানববন্ধন চলাকালে ঢাকা-সিলেট মহাসড়কে যান চলাচল কিছুটা বিঘ্ন ঘটে।

মাধবপুর পৌরসভার সাবেক মেয়র শাহ মোঃ মুসলিমের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন বহরা ইউনিয়নের চেয়ারম্যান আলাউদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি সৈয়দ শাহ হাবিবুল্লাহ সূচন, পাশ্ববর্তী নাসিরনগর উপজেলার হরিপুর ইউনিয়নের চেয়ারম্যান ফারুক মিয়া, আসাদুজ্জামান গেন্দু, আব্দুর রশিদ, রফিক ভুইয়া, উপজেলা ছাত্রলীগ সভাপতি আতাউস সামাদ বাবু, ছাত্রলীগ নেতা শাহ মোঃ ইফরান প্রমুখ।

বক্তারা বলেন, হত্যার হুমকি দাতা ও ষড়যন্ত্রকারীদের অবিলম্বে গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসতে হবে। অন্যথায় রেলপথ, সড়কপথ অবরোধ সহ কঠিন কর্মসূচি দেওয়ার হুশিয়ারি উচ্চারণ করেন।

উল্লেখ্য সংসদ সদস্য ব্যারিষ্টার সায়েদুল হক সুমন তাকে হত্যার হুমকির কথা জেনে জীবনের নিরাপত্তার চেয়ে ঢাকার রাজধানী শেরে বাংলানগর থানায় গত ২৯ জুন একটি সাধারণ ডায়েরী করেছেন। এর পর থেকে তিনি নিরাপত্তাহীনতায় ভোগছেন। ব্যারিষ্টার সুমনকে হত্যার হুমকির খবর তার নির্বাচনী এলাকায় প্রচার হলে তার ভক্ত অনুসারীদের মধ্যে ব্যাপক ক্ষোভ দেখা দেয়।

আপনার মন্তব্য

আলোচিত